প্রচ্ছদ সারাদেশ নবম শ্রেণীর ছাত্রের সাথে বিবাহিত নারীর ফুর্তি, অতঃপর যা ঘটলো

নবম শ্রেণীর ছাত্রের সাথে বিবাহিত নারীর ফুর্তি, অতঃপর যা ঘটলো

সারাদেশ: সিরাজগঞ্জের শাহজাদপুরে রাসেল রানা নামের এক স্কুলছাত্রের সাথে বিয়ের দাবিতে নদী খাতুন নামের বিবাহিত এক নারী অবস্থান শুরু করেছে। বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুর ১২টায় শাহজাদপুর উপজেলার হাবিবুল্লাহ নগর ইউনিয়নের রতনকান্দি দক্ষিণপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। অবস্থানরত নারী পার্শ্ববর্তী শ্যালাচাপড়ি গ্রামের আব্দুর রহিমের মেয়ে। কিশোর রাসেল ওই গ্রামের নুরুদ্দিন প্রামাণিকের ছেলে ও রতনকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র।

সরেজমিনে বৃহস্পতিবার দুপুরে রতনকান্দি দক্ষিণ পাড়ায় গেলে নদী খাতুন অভিযোগ করে বলেন, রাসেলের সাথে বিয়ের আগে থেকেই তার ভালোবাসার সম্পর্ক ছিল। গত ছয় মাস পূর্বে পার্শ্ববর্তী রতনকান্দি উত্তরপাড়ার আলামিন নামের এক যুবকের সাথে তার ইচ্ছার বিরুদ্ধে বিয়ে হয়। বিয়ের পর থেকেই রাসেল নদী খাতুনকে তার কাছে চলে আসার জন্য বিভিন্ন ভাবে ফুসলাতে থাকে। প্রায় ১০ দিন পূর্বে ঢাকায় স্বামীর সাথে অবস্থানকালে রাসেলের ডাকে সে চলে আসে। তাকে অন্য ব্যক্তির মাধ্যমে রাসেল সিরাজগঞ্জ সদরের কয়েকদিন রাখার ব্যবস্থা করে।

বৃহস্পতিবার সকালে রাসেল তাকে ফোন করে বাড়িতে আসতে বলে। এ সময় তাদের বাড়িতে ঢোকার সময় রাসেলের বাড়ির লোকজন নদী খাতুন কে মারধর করে বলেও সে অভিযোগ করে। এভাবে বেশ কয়েকবার বাধাপ্রাপ্ত হয়ে বাড়ির পাশে রাস্তার ধারে বিয়ের দাবীতে সে অবস্থান করতে থাকে। এই বিষয়ে বক্তব্য জানার জন্য কিশোর রাসেলের বাড়িতে গেলে তাকে পাওয়া যায়নি। পরে তার পিতা নুরুদ্দিন প্রামাণিক বলেন, মেয়েটি তাঁর স্বামীর বাড়ি থেকে প্রায় একমাস হলো বেরিয়েছে। অদ্যবধি আমার ছেলে বাড়িতেই ছিল। মেয়েটি যা বলছে সব‌ই মিথ্যা, আমার ছেলে এই বিষয়ে কিছু জানেনা।

সূত্র : সময়ের কণ্ঠস্বর