প্রচ্ছদ সারাদেশ দুইটি প্রধান পত্রিকার সম্পাদক হলেন হেলেনা

দুইটি প্রধান পত্রিকার সম্পাদক হলেন হেলেনা

সারাদেশ: হেলেনা জাহাঙ্গীর পেশায় রাজনীতিবিদ, ব্যবসায়ী, উপস্থাপিকা, অভিনেত্রী, নায়িকা, প্রযোজক, ব্লগার, আরও কত পেশা কোন পেশা থেকে বাদ যাননি হেলেনা, টিভি অনলাইন টিভির মালিকও। আলোচিত-সমালোচিত আওয়ামী লীগ নেত্রী হেলেনা জাহাঙ্গীর সম্প্রতি দুটি জাতীয় পত্রিকার প্রধান সম্পাদক হিসাবে দায়িত্ব গ্রহণ করেছেন বলে নিজ ফেসবুক স্ট্যাটাসে জানিয়েছেন। যার পত্রিকা বানানে ভুল। যা নিয়ে আলোচনা- সমালোচনা করছেন নেটিজেনরা। নতুন সরকার আসার পর আবারও মাঠে নেমেছেন হেলেনা জাহাঙ্গীর। তার এই ভুল বানানের স্ট্যাটাস নিয়ে চলছে বির্তক।

এদিকে নেটিজেনরা বলছেন:

Mohammad Nizam Uddin লিখেছেন, আপা এই দুটো পত্রিকার প্রথম পাতার শিরোনাম প্রবাসীদের বিষয় নিয়ে করার দাবি রাখলাম, প্রবাসীদের জন্য তো অনেক কথাই মুখে বলেছেন এবার একটু কাজে প্রমাণ করেন। 

Ziahan Saleem Rtn লিখেছেন, এটা আওয়ামী লীগের হয়ে সুধী সেজেছে। এম পি নিক্সন কে নিয়ে জয়যাত্রা টিভির নামে কতো কিছু করলো। প্রবাসীদের কেও মুলা দেখিয়েছে। এখন দেখি বাড়াবাড়ি শুরু কর দিয়েছে। সেদিন আমাকে কি জানি বলেছিল… আমার সাথে গায়ে পড়ে লাগতে এলে কি হয়, সেটা অনেকেই জানে।

Redoan Hossain লিখেছেন, দেশটা কি আবার সেই আওয়ামী লীগের জালিমদের হাতে যাচ্ছে নাকি। Sofiq Arman লিখেছেন সাড়ে সর্বনাশ Sajeeb Mohammad Arif লিখেছেন, আপনার বাটপারী এই সময়ে ও চলমান আছে? এবার আপনার দিকে নজর দেয়া দরকার। jamal Md Abu Naser লিখেছেন, প্রতিনিধির কাছ থেকে কতো টাকা করে নিবেন? দেখেন জয়যাত্রার মতো আবার টাকায় নেয়ায় ফেঁসে যাননি ।

Tanvir Ahmed Talukdar লিখেছেন, জমজমাট ব্যাবসা । Alamgir Hossain Shishir লিখেছেন, কাজটা কি ঠিক হল? দেশে কি যোগ্য লোকের আকাল পড়েছে? মানুষ একটা সামলাতে পারেনা। নিউজ কাটিং কি ভাড়া করা লোকে দেখবে? Salman Forid লিখেছেন সাংবাদিকতায় এতটা আকাল পড়েছে বাংলাদেশে! তাও জাতীয় দৈনিকের সম্পাদক হওয়ার মতন সাংবাদিক নাই! যে পত্রিকা লিখতে গিয়ে প্রত্রিকা লিখে সেও দুই পত্রিকার দায়িত্ব নেয়! Hamid Sarker লিখেছেন, পত্রিকার কপালে দুর্দশা। পত্রিকার পাঠক হবে মশা।

Abdul Awal লিখেছেন, মদের ব্যাবসা কি বন্ধ???? Ruyal Ahmed Raza লিখেছেন, সম্পাদকের দুর্ভিক্ষ চলছে এদেশে পত্রিকা বানান লিখতে পারেনা আসছে সম্পাদক হতে! Ln Md Abu Saleh Follow আসলেই আপনি ভাগ্যবতী, ২৫ মিনিটে ৭১৮ লাইক, ৩৬০ কমেন্ট, ২১ শেয়ার। শুধু এখনো পত্রিকা টা শুদ্ধ করেননি।

হেলেনার রয়েছে ডজনের উপরে আওয়ামীলীগ মন্ত্রী কয়েকশ এমপির সাথে গভীর সম্পর্ক বিধায় যখন যে সুযোগ সামনে এসেছে সেইটাই কাজে লাগিয়েছেন। অনলাইন একটিভিটিজ ইলিয়াস হোসেন বলেছিলেন একটা ভিডিওতে কিছু পড়ন্ত মন্ত্রিরা হচ্ছেন হেলেনার সুগার ডেডি। হেলেনার ঘরে ছিল প্রভাবশালী এমপি মন্ত্রীদের আমুদ খানা।

উঠতি মডেল নায়িকাদের বেশ সাপোর্ট দিতে দেখা যায় হেলেনাকে। তবে সেই সকল মডেল নায়িকারা কিছুদিন পর বদলে যেতে দেখা যায়, ২৯ জুলাই ২০২১ র‍্যাবের কাছে আটক হবার পর হেলেনার বাসা থেকে বিপুল পরিমাণ দেশী বিদেশী মদ উদ্ধার করা হয়েছিল তখন মিডিয়াতে হেলেনার মেয়ে বলেছিলেন মদের লাইসেন্স রয়েছে পরিবারের কেউ তা পান করতো। সেই সময় বিভিন্ন মিডিয়া মারফতে জানা যায় এইসব মদ সব সময় রাখা হতো ভিআইপিদের জন্য ।

উল্লেখ্য যে, হেলেনা জাহাঙ্গীর টকশোতে এসে বিএনপির চেয়ারপার্সন সাবেক তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে নিয়ে মন্তব্য করেছিলেন। তর্ক বিতর্কের এক পর্যায়ে তিনি বলেন আপনাদের নেত্রী রাতে রেড ওয়াইন খেয়ে ঘুমান। এই নিয়ে যুক্তরাজ্য বিএনপি’র সভাপতি এম এ মালেকের সাথে তুমুল বিতর্ক হয়।

কিছু ভিডিও দেখুন আলোচিত সমালোচিত হেলেনা জাহাঙ্গীরের