প্রচ্ছদ সারাদেশ সড়ক দুর্ঘটনায় মারা গেলেন জনপ্রিয় গায়িকা

সড়ক দুর্ঘটনায় মারা গেলেন জনপ্রিয় গায়িকা

সারাদেশ: মাত্র ১৭ বছর বয়সে মারা গেলেন কানাডিয়ান প্রতিভাবান ও জনপ্রিয় সংগীতশিল্পী নেল স্মিথ। শনিবার (৫ অক্টোবর) একটি সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে তার। মৃত্যুর তথ্য সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন তার পরিবারের সদস্যরা। সংবাদমাধ্যম দ্য মিরর ইউএসের প্রতিবেদন অনুযায়ী, অস্ট্রেলিয়ান খ্যাতিমান লেখক ও সংগীতশিল্পী নিক কেভের সঙ্গে ‘দ্য ফ্লেমিং লিপস’ অ্যালবামের জন্য বহুল পরিচিত কানাডিয়ান এই গায়িকা। আর আগামী বছর ২০২৫ সালে প্রথম অ্যালবাম প্রকাশের জন্য প্রস্তুতি নিচ্ছিলেন কিশোরী।

প্রথম অ্যালবাম প্রকাশের জন্য সাইমন রেমন্ডের মিউজিক প্রতিষ্ঠান Cocteau Twins-এর সঙ্গে চুক্তিও করেছিলেন গায়িকা নেল স্মিথ। সাইমন এ গায়িকার মৃতুর খবর নিম্চিত করে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘আমাদের প্রিয় শিল্পী নেল স্মিথের আকস্মিক ও মর্মান্তিক মৃত্যুর কথা শুনে আমরা সবাই হতবাক ও বিধ্বস্ত।’

এদিকে গায়িকার পরিবারও একটি আবেগঘন বিবৃতি দিয়েছে। তারা জানিয়েছেন, এটা বলতে আমাদের খুব কষ্ট হচ্ছে যে, শনিবার রাতে আমাদের প্রতিভাবান, অনন্য ও সুন্দর কন্যাকে আমাদের কাছ থেকে নিষ্ঠুরভাবে কেড়ে নেয়া হয়েছে। পরিবারের সদস্যরা আরও জানিয়েছেন, আমরা তার মৃত্যুতে ভেঙে পড়েছি এবং ঠিক কী করব বা বলব তা জানি না। বিশ্বকে দেয়ার মতো অনেক কিছুই ছিল তার। মাত্র ১৭ বছর বয়সে তার যে অভিজ্ঞতা হয়েছে এবং অর্জন, সে জন্য আমরা কৃতজ্ঞ।

এছাড়া ‘দ্য ফ্লেমিং লিপস’-এর প্রধান গায়ক ওয়েন কোয়েন তাদের পোল্যান্ডের একটি কনসার্টে নেল স্মিথের স্মরণে আবেগপূর্ণ শ্রদ্ধাজ্ঞাপন করেছেন। চোখের পানি আটকে রেখে ১৭ বছর বয়সী গায়িকার কথা স্মরণ করে বলেন, আজ রাত আমাদের কাছে খুবই দুঃখজনক। আমাদের একজন কানাডিয়ান বন্ধু ছিল, যার নাম নেল স্মিথ। তিন বছর আগে একটি দুর্দান্ত অ্যালবাম রেকর্ড করেছিলাম, যা ছিল নিক কেভের গানের একটি পূর্ণ অ্যালবাম। আজ আমাদের কাছে দুঃখের খবর এসেছে। সেই নেল স্মিথ গতরাতে একটি সড়ক দুর্ঘটনায় মারা গেছেন।

প্রসঙ্গত, মাত্র ১৪ বছর বয়সে নিক কেভ কভার অ্যালবাম রেকর্ডের মাধ্যমে পরিচিতি লাভ করেন নেল স্মিথ। এরপর সংগীত ইন্ডাস্ট্রিতে সবার দৃষ্টি আকর্ষণ করেন। সংগীতশিল্পী হিসেবে ব্যাপক পরিচিতি লাভের পর ২০২৫ সালেরর শুরুর দিকে নিজের প্রথম একক অ্যালবাম প্রকাশের প্রস্তুতিও নিয়েছিলেন তিনি। তবে এখন তা প্রকাশ হবে কিনা, সেটি নিশ্চিত নয়।

সূত্র: channel24