প্রচ্ছদ খেলাধুলা দেশে ফেরার আগেই বড় সুখবর পেলেন সাকিব

দেশে ফেরার আগেই বড় সুখবর পেলেন সাকিব

ঘরের মাঠে ক্যারিয়ারের শেষ টেস্ট খেলতে চেয়েছিলেন সাকিব আল হাসান। দক্ষিণ আফ্রিকার বিপক্ষেই পূরণ হতে যাচ্ছে সাকিবের সেই স্বপ্ন। ইতোমধ্যে ঢাকায় পৌঁছেছে প্রটিয়ারা। তবে সমর্থকদের আগ্রহ সাকিবকে নিয়ে। কবে দেশে ফিরবেন এই অলরাউন্ডার?

জানা গেছে যুক্তরাষ্ট্র থেকে বৃহস্পতিবার (১৭ অক্টোবর রাতে কিংবা শুক্রবার (১৮ অক্টোবর) সকালে ঢাকায় পা রাখবেন সাকিব। টাইগারদের সাবেক এই কাপ্তান দেশে ফেরার আগেই পেলেন এক সুখবর। লঙ্কা টি-টেন লিগে প্লাটিনাম ক্যাটাগরি থেকে সরাসরি দল পেলেন তিনি।

ডিসেম্বরে মাঠে গড়াবে আসন্ন লঙ্কা টি-টেন লিগ। যেখানে গল মারভেলসের হয়ে খেলবেন সাকিব। তাকে সরাসরি চুক্তিতে দলে ভিড়িয়েছে ফ্র্যাঞ্চাইজিটি। বুধবার (১৬ অক্টোবর) এক বিবৃতিতে এমনটা জানিয়েছে গল মারভেলস।

আগামী ১২ ডিসেম্বর টুর্নামেন্টটির পর্দা উঠার পর ফাইনাল অনুষ্ঠিত হবে ২২ ডিসেম্বর। ১০ দিনের এই টুর্নামেন্টে সাকিবের মতো বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটারদের সঙ্গে শ্রীলঙ্কার সেরা ক্রিকেটারদের মিশেলে গঠন করা হবে দলগুলো।

লঙ্কা টি-টেন লিগে মোট ছয়টি দল থাকবে। প্রতিটি স্কোয়াডে আন্তর্জাতিক ক্রিকেটার থাকবেন সাতজন করে, শ্রীলঙ্কার স্থানীয় ক্রিকেটার থাকবেন দশজন। আজকে সন্ধ্যার মধ্যে যেকোনো দেশের ক্রিকেটাররা এই টুর্নামেন্টে অংশ নিতে রেজিস্ট্রেশন করতে পারবেন।