প্রচ্ছদ জাতীয় প্রেম ও বিয়ে নিয়ে মুখ খুললেন সারজিস আলম

প্রেম ও বিয়ে নিয়ে মুখ খুললেন সারজিস আলম

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক সারজিস আলম সম্প্রতি এক সংবাদ মাধ্যমের ক্যামেরায় বিয়ে নিয়ে তার চিন্তাভাবনা ব্যক্ত করেছেন। ২৬ বছর বয়স শেষ করে ২৭ বছরে পা দিয়েছেন সারজিস। বিয়ের প্রসঙ্গে তিনি জানান, সৃষ্টিকর্তার ইচ্ছা আর পরিবার যখন চাইবে, তখনই হয়তো বিয়ে হবে।

তিনি আরো যোগ করেন, অনেকে আমার বিয়ে নিয়ে ছোট ছোট রিলস বানাচ্ছেন। এগুলো হয়তো মজা করে করছেন, তবে এতে আমার কোনো সমস্যা নেই। অসত্য বিষয় আমার বাবা-মা দেখেও মজা পায়।

প্রেমের সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হলে সারজিস বলেন, যদি এরকম কোনো সম্পর্ক থাকে, তাহলে দুজনের মধ্যে বোঝাপড়ার জায়গা থাকা উচিত।

পাশাপাশি প্রাইভেসির বিষয়টিও থাকতে হবে। বর্তমানে সম্পর্কের ট্রেন্ড নিয়ে তিনি বলেন, এখনকার ট্রেন্ড হচ্ছে, চাইলেই সম্পর্কে জড়ানো এবং ইচ্ছা না হলে বের হয়ে আসা। এতে ইমোশনাল এটাচমেন্ট কমে যাচ্ছে। আমি এরকম কিছু প্রত্যাশা করি না।

সারজিস আলম জানান, এখন বিয়ে নিয়ে ভাবার বয়স কিংবা সময় কিছুই নেই। আমি পারিবারিক বন্ধনে হালাল ও বরকতময় একটি সম্পর্কের অপেক্ষায় রয়েছি।

সারজিস আলম ১৯৯৮ সালের ২ জুলাই পঞ্চগড়ে জন্মগ্রহণ করেন। তিনি বিএএফ শাহীন কলেজ ঢাকা থেকে এইচএসসি পাস করে ২০১৭ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাণিবিদ্যা বিভাগ থেকে অনার্স ও মাস্টার্স সম্পন্ন করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডাকসু নির্বাচনে অমর একুশে হল সংসদে সদস্য পদে জয়লাভ করেছিলেন এবং নানা পর্যায়ের বিতর্ক প্রতিযোগিতায় বিতার্কিক হিসেবেও অংশগ্রহণ করেন।